বলিউডের তারকাদের গাড়ীর দাম ১০০ কোটি তো কোনওটির দাম ২০০!

প্রথম প্রকাশঃ নভেম্বর ১৬, ২০২২ সময়ঃ ১২:০১ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১২:০১ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক

শুধু ‘মন্নত’ বা ‘জলসা’ নয়, বলিপাড়ায় এমন বহু তারকা রয়েছেন যাঁদের বাড়ির দাম আকাশছোঁয়া। এই তালিকায় রয়েছেন শিল্পা শেট্টি থেকে কাজল, শহিদ কপূর থেকে জন আব্রাহামের মতো তারকারা।

বলিউড ইন্ডাস্ট্রি সব সময় তারকাদের ভিড়ে উজ্জ্বল। টিনসেল নগরীতেই রয়েছে এই তারকাদের আস্তানা। জন্মদিনের সময় এই বহুতলগুলির সামনে তারকাদের শুভেচ্ছা জানাতে ভিড় করেন অনুরাগীরা। অমিতাভ বচ্চনের ‘জলসা’ থেকে শাহরুখ খানের ‘মন্নত’— এই আবাসনগুলিই নজর কাড়ে সকলের।

তবে শুধু ‘মন্নত’ বা ‘জলসা’ নয়, বলিপাড়ায় এমন বহু তারকা রয়েছেন যাঁদের বাড়ির দাম আকাশছোঁয়া। এই তালিকায় রয়েছেন শিল্পা শেট্টি থেকে কাজল, শহিদ কপূর থেকে জন আব্রাহামের মতো তারকারা। মুম্বই শহরে জুহু সমুদ্রসৈকতের সামনে একটি বিলাসবহুল আবাসনে থাকেন বলি দম্পতি কাজল এবং অজয় দেবগন।

সংবাদ সংস্থা সূত্রের খবর, বাড়িটি ৬০ কোটি টাকা দিয়ে কিনেছেন এই তারকা জুটি। অজয় এবং কাজল তাঁদের বাড়ির নাম রেখেছেন ‘শক্তি’। মুম্বই শহরে তাঁদের অন্য যে আবাসনগুলি রয়েছে, সেগুলি থেকে ‘শক্তি’র ঢিলছোড়া দূরত্ব।

সংবাদ সংস্থা সূত্রের খবর, মুম্বই শহরের বহুমূল্য বাড়িগুলির তালিকায় ‘শক্তি’র নাম রয়েছে। টিনসেল নগরী জুড়ে অমিতাভ বচ্চনের মোট পাঁচটি বাড়ি রয়েছে। কিন্তু পাঁচটির মধ্যে উল্লেখযোগ্য হল ‘জলসা’। সংবাদ সংস্থা সূত্রের খবর, এই বাড়িটির মূল্য ১১২ কোটি টাকা। কিন্তু এই বাড়িটি উপহার হিসাবে পেয়েছিলেন অমিতাভ।

‘সত্তে পে সত্তা’ ছবিতে তাঁর দুর্দান্ত অভিনয় দেখে মুগ্ধ হয়ে ছবির পরিচালক রমেশ সিপ্পি অভিনেতাকে এই বাড়িটি উপহার হিসাবে দিয়েছিলেন। বান্দ্রার সমুদ্রসৈকতের সামনে মাথা তুলে দাঁড়িয়ে রয়েছে শাহরুখ খানের ‘মন্নত’। সংবাদ সংস্থা সূত্রের খবর, এই বাড়িটির মূল্য ২০০ কোটি টাকা।

ছ’তলার এই বাড়িতে রয়েছে সুইমিং পুল থেকে গ্রন্থাগার। জিম থেকে শুরু করে অভিনেতার ব্যক্তিগত দফতরও রয়েছে। মুম্বইয়ের ‘প্রাইম বিচ বিল্ডিং’-এ বাড়ি কিনেছেন বলিউডের ‘খিলাড়ি’ অক্ষয় কুমার। আরব সাগরের অপরূপ দৃশ্য দেখা যায় অভিনেতার বাড়ি থেকে। সংবাদ সংস্থা সূত্রের খবর, এই বাড়িটির মূল্য ৮০ কোটি টাকা।

এই বাড়ির অন্দরসজ্জায় অক্ষয়-পত্নী টুইঙ্কল খন্নার বড় ভূমিকা রয়েছে। সমুদ্রসৈকতের সামনে একটি বিলাসবহুল বাড়ি কিনেছেন রোশন-পুত্র হৃতিক। একটি বহুতল আবাসনের ১৪, ১৫ এবং ১৬ তলা জুড়ে থাকেন তিনি। সংবাদ সংস্থা সূত্রের খবর, এই বাড়িটি তৈরি করতে ১০০ কোটি টাকা খরচ হয়েছে অভিনেতার।

বাড়ির অন্দরসজ্জার দায়িত্বে ছিলেন আশিস শাহ, সংবাদ সংস্থা সূত্রের খবর। সম্প্রতি মুম্বইয়ে বোরলির কাছে একটি নতুন বাড়ি কিনেছেন অভিনেতা শহিদ কপূর। শহিদ-পত্নী মীরা এবং দুই সন্তানের সঙ্গে এই বাড়িতেই থাকেন তিনি। সংবাদ সংস্থা সূত্রের খবর, এই বাড়ির মূল্য নাকি ৩০ কোটি টাকা।

মুম্বইয়ের বান্দ্রা এলাকার বাসস্ট্যান্ডের কাছে একটি ডুপ্লেতে থাকেন বলি তারকা জন আব্রাহাম। এই বাড়ির প্রতিটি ঘর থেকেই সমুদ্র দেখা যায়। সংবাদ সংস্থা সূত্রের খবর, এই বাড়িটির মূল্য ৭৫ কোটি টাকা। তাজ মহল নয়, মুম্বইয়ে রয়েছে ‘রাজ মহল’। এই ‘রাজ মহল’-এ থাকেন অভিনেত্রী শিল্পা শেট্টি এবং শিল্পপতি রাজ কুন্দ্রা।

এই বাড়ির ভিতর বিশাল হলঘর, বারান্দার মধ্যে বাগান ছাড়াও অন্দরমহলের কোনায় কোনায় বিলাসিতার ছাপ রয়েছে। সংবাদ সংস্থা সূত্রের খবর, এই বাড়িটির মূল্য ১০০ কোটি টাকা।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G